ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২০ ০১:০৪:৩৮




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২০ ০১:০৪:৩৮




  • রাজনীতি
  • ক্ষমতা হারালে এক রাতে ৬৫ হাজার লোক মারা যাবে; আশঙ্কা শামিম ওসমানের.

ক্ষমতা হারালে এক রাতে ৬৫ হাজার লোক মারা যাবে; আশঙ্কা শামিম ওসমানের

ক্ষমতা হারালে এক রাতে ৬৫ হাজার লোক মারা যাবে; আশঙ্কা শামিম ওসমানের


ক্ষমতা হারালে এক রাতে ৬৫ হাজার লোক মারা যাবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) শামীম ওসমান। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সার্কিট হাউজে বর্ধিত সভায় দেওয়া বক্তব্যে এ আশঙ্কা প্রকাশ করেন এমপি শামীম ওসমান।

শামিম ওসমান বলেন, ২৮ অক্টোবরের কর্মসূচি ক্রিটিক্যাল রাজনীতির কৌশলে আমাদের তা মোকাবেলা করতে হবে। তিনি বলেন, ‘আগামী ৪ তারিখ দেশের মানুষ জাতির পিতার কন্যাকে কতটা ভালোবাসে সেটা প্রমাণ করতে হবে। এটা যখন শাপলা চত্বরে হবে আমাদের বিশ্বাস সেদিন সেখানে ইতিহাসের সর্ববৃহৎ সমাবেশটা হবে। তিনি বলেন, ‘জামায়াত বিএনপিকে পরিচালনা করছে। তারা চায়না দেশে একটা সুস্থ নির্বাচন হোক। তারা দেশে একটা অরাজকতা করতে চায়। 

এসময় ত্যাগী নেতাদের মূল্যায়ন চেয়ে তিনি বলেন, ‘এক বছর ধরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি বসে আছে। আমি কোনো থানা কমিটি দেখতেও যাইনি, ফতুল্লায়ও যাইনি; কারণ সবাইতো আমারই লোক। আমার স্বেচ্ছাসেবক লীগ কার জন্য ভেঙে দেওয়া হলো আমি জানি না। আমাদের ত্যাগী লোকদের মূল্যায়ন করা দরকার। খন্দকার মোশতাক আহমেদ চাই না। এরা অনেক নাটকবাজ হয়।’

সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।









মন্তব্য