ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৪-১৯ ১৩:১৯:৫২




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৪-১৯ ১৩:১৯:৫২




  • বিনোদন
  • ভেঙে গেলো গায়ক হানি সিংয়ের প্রেম.

ভেঙে গেলো গায়ক হানি সিংয়ের প্রেম

ভেঙে গেলো গায়ক হানি সিংয়ের প্রেম


ডেইলি বাংলা টাইমস : গত বছর স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিংয়ের। তার কিছুদিন পর নতুন প্রেমের সম্পর্কে জড়ান এই গায়ক। রাখঢাক না রেখে আনুষ্ঠানিকভাবে প্রেমিকা টিনা থাডানিকে পরিচয়ও করিয়ে দেন হানি। এরই মধ্যে গুঞ্জন উড়ছে, এ সম্পর্ক ভেঙে গেছে হানি সিংয়ের। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।


গত বছরের এপ্রিল থেকে মডেল-অভিনেত্রী টিনা থাডানির সঙ্গে সম্পর্কে ছিলেন হানি সিং। ঠিক এক বছরের মাঝে ভেঙে গেলো সেই সম্পর্ক। কয়েক দিন আগে দুজনে আলাদা আলাদা পথ বেছে নিয়েছেন।



হানি-টিনার ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমটিকে বলেন— ‘তারা দুজনে ব্যক্তিগত জীবনে ভিন্ন কিছু চেয়েছেন। বিচ্ছেদের পর দুজনেই পরিস্থিতি সামলে চলার চেষ্টা করছেন। যদিও এ অবস্থা থেকে উত্তরণের জন্য কিছুটা সময় প্রয়োজন। তবে টিনার হৃদয় ভেঙে গেছে, কাজে মন দেওয়ার চেষ্টা করছেন। এ বিষয়ে কথা বলতে লজ্জাবোধ করছেন না হানি। বিষয়টি সবাইকে বলছেন তিনি।’


এ বিষয়ে কথা বলতে টিনার সঙ্গে যোগাযোগ করে হিন্দুস্তান টাইমস। সংবাদমাধ্যমটিকে টিনা বলেন— ‘এ বিষয়ে আমি কথা বলতে চাই না।’ তবে হানি সিংয়ের সঙ্গে যোগাযোগ করলেও সাড়া দেননি এই গায়ক।


টিনা থাডানি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। এখন ভারতে বসবাস করছেন। টিনা পরিচালক হিসেবেও কাজ করছেন। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। হানি সিংয়ের সর্বশেষ গানেও অভিনয় করেছেন টিনা।



গত বছর হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার। পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। পরে দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দেন হানি সিং।









মন্তব্য