ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২১-০১-২৯ ১৬:০০:০০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২১-০১-২৯ ১৬:০০:০০




  • রাজনীতি
  • সরকার শীতার্তদের জন্য কিছুই করেনি : রিজভী.

সরকার শীতার্তদের জন্য কিছুই করেনি : রিজভী

সরকার শীতার্তদের জন্য কিছুই করেনি : রিজভী


ঢাকা :

বর্তমান ক্ষমতাসীন সরকারকে কারসাজি, জালিয়াতি ও ধোঁকাবাজির সরকার বলে আখ্যায়িত করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘এই সরকার শীতার্ত মানুষের জন্য কিছুই করেনি। তারা ঘরের মধ্যে বন্দি হয়ে আছে।’
রাজধানীর রায়সাহেব বাজার মোড়ে আজ শনিবার সকালে ছাত্রদলের সহসভাপতি ওমর ফারুক কাউসারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের আগে রিজভী এসব কথা বলেন। এ সময় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের ঘর থেকে বের হন না। প্রধানমন্ত্রী মানুষের প্রতি দরদ থাকলে বের হয়ে দেখতেন মানুষ কত কষ্টে আছে। মানুষ কীভাবে হাসপাতলে বেড পায় না, অক্সিজেন পায় না, ধুঁকে ধুঁকে মারা যাচ্ছে।
জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, মানুষের জীবন নিয়ে সরকার ছিনিমিনি খেলছে। এই সরকার মানুষের নিরাপত্তা দিতে পারে না। হাজার হাজার মানুষ শীতে কষ্ট পাচ্ছে। কোথায় আওয়ামী লীগের এমপি-মন্ত্রিরা? তারা সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে লুটপাটে ব্যস্ত।

রুহুল কবির রিজভী বলেন, এই সরকার নির্বাচনকে ধ্বংস করে দিয়েছে। আপনি ভোট দিতে যাবেন, আপনার ভোটার আইডি কার্ড আছে, কিন্তু আপনি গিয়ে দেখবেন আপনার ভোট দেওয়া হয়ে গেছে। দিনের ভোট রাতে করে মানুষকে ভোট দিতে দেওয়া হয় না। তারা নির্বাচনকে ধ্বংস করে দিয়েছে। সরকার ইভিএম মেশিন দিয়েছে, যাতে এই মেশিন দিয়ে জালিয়াতি করা যায়। এই জালিয়াতির মেশিনে আপনি ধানের শীষে চাপ দিবেন নৌকায় চলে যাবে। নিশিরাতের এই সরকার কারসাজি ও জালিয়াতি ও ধোঁকাবাজির সরকার।









মন্তব্য