ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০১৯-০৪-২৬ ১৫:০০:০০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০১৯-০৪-২৬ ১৫:০০:০০




  • রাজনীতি
  • ৪ এমপির শপথ ঠেকানোর চেষ্টায় তারেক রহমান.

৪ এমপির শপথ ঠেকানোর চেষ্টায় তারেক রহমান

৪ এমপির শপথ ঠেকানোর চেষ্টায় তারেক রহমান


বিডি অনলাইন রিপোর্ট :

একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে জাহিদুর রহমান জাহিদ শপথ নেওয়ার পর বিএনপির আরও ৪ সংসদ সদস্যের শপথ নেওয়ার গুঞ্জন শুরু হয়েছে । গত দুই দিনে বেশ কয়েকবার ফোন করে তাদের শপথ না নেওয়ার অনুরোধ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ।

একই সঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও তাদের সঙ্গে শপথ না নেওয়ার জন্য বার বার যোগাযোগ করছেন বলে বিএনপির সূত্রে জানা গেছে ।

ব্রাহ্মণবাড়িয়া- ২ আসনের নির্বাচিত এমপি উকিল আবদুস সাত্তার গণমাধ্যমকে তারেকের ফোন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, লন্ডন থেকে তারেক রহমান ফোন করেছেন এবং সংসদে যোগদান না করার নির্দেশনা দিয়েছেন । এসময় তিনি বলেন, দলের বাইরে কী করে যাব ? যাওয়া কঠিন ! বিএনপি মহাসচিবের সঙ্গেও এ বিষয়ে আলাপ হচ্ছে । তিনিও দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সংসদে না যাওয়ার কথা বলেছেন ।

তবে চাঁপাইনবাবগঞ্জ- ৩ আসনের এমপি মো. হারুনুর রশীদ এবং চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনের আমিনুল ইসলাম দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সনের ফোন পাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন । ৩০ এপ্রিল পর্যন্ত তারা দলের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করবেন । এরপর ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন ।

অবশ্য বগুড়া- ৪ আসনের এমপি মো. মোশাররফ হোসেন বলেছেন , কথা না হলেও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের তারেক রহমান তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন । ফোন না পেলেও তারেক রহমান সরাসরি নয় , অন্য একটি মাধ্যমে তার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন । কিন্তু পাননি । এছাড়া মহাসচিব মির্জা ফখরুল সাহেবের সঙ্গে প্রতিদিনই যোগাযোগ হচ্ছে । শেষ দিন পর্যন্ত দলের সিদ্ধান্তের অপেক্ষায় থাকব ।









মন্তব্য