ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০৪-০৪ ০৯:৩৬:৩৪




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০৪-০৪ ০৯:৩৬:৩৪




  • রংপুর
  • রংপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩.

রংপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩

রংপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩


রংপুরের মাহিগঞ্জে নৈশকোচ ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের তিনজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। বুধবার (৩ এপ্রিল) রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুল রহমানের নাহিদ (২১) ও জুনু মিয়া এবং অটোচালক রবিউল ইসলাম। রংপুরে ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন তারা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশকোচ নাবিল পরিবহন রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনিপাড়া মোড়ে পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা নাহিদ মারা যান। গুরুতর আহত অবস্থায় বাকি চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যান জুনু মিয়া ও অটোচালক রবিউল ইসলাম।

ঈদের কেনাকাটা করতে রংপুরে এসেছিলেন তারা। ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতদের স্বজনরা। মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির জানান, এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক। তবে ঘাতক বাসটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। বাস চালক ও হেলপারকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।









মন্তব্য