ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-২২ ১২:০৮:১২




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-২২ ১২:০৮:১২




  • সারা দেশ
  • মৌলভীবাজারে জাপার নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাংচুর, আহত ৫.

মৌলভীবাজারে জাপার নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাংচুর, আহত ৫

মৌলভীবাজারে জাপার নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাংচুর, আহত ৫


মৌলভীবাজার-৩ সংসদীয় আসনে জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকরা হামলা ও ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় জাতীয় পার্টির প্রার্থী মো. আলতাফুর রহমানের লাঙ্গল প্রতীকের নির্বাচনী কার্যালয়ে অতর্কিত এই হামলা চালায় নৌকা প্রতীকের সমর্থকরা। এ ঘটনায় জেলা জাতীয় পার্টির দুইজন যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে গুরুতর আহত হন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুব সংহতির সভাপতি জুয়েল আহমদ।  

আহত অন্যান্যরা হলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ চৌধুরী, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব সাহাজান মিয়া, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য মো. হানিফ ও মো. কায়েছ চৌধুরী।

ঘটনার পর মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান মানবজমিনকে জানান, হামলাকারীরা মারধরের সময় হুঁশিয়ারি দিয়ে বলেছে-ওখানে নৌকার অফিস ছাড়া অন্য কোনো দল ও প্রার্থীর অফিস করা যাবে না। অন্যথায় ভয়াবহ পরিণতির জন্য প্রস্তুত থাকতে বলে। তিনি জানান, ঘটনার পর আহতদের দ্রুত হাসপাতালে এনে চিকিৎসা চলছে। ঘটনার প্রেক্ষিতে মামলা প্রক্রিয়াধীন।

এই ঘটনার খবর চাউর হলে জাতীয় পার্টির নেতাকর্মীরা আহতদের দেখতে হাসপাতালে ছুটে আসেন। জেলাজুড়ে নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হচ্ছে। ঘটনাস্থল ও শহর এলাকায় যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।









মন্তব্য