ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২৫ ০০:২১:৩০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২৫ ০০:২১:৩০




  • জাতীয়
  • অশান্তি করলে খবর আছে, ‍বিএনপির উদ্দেশে কাদের.

অশান্তি করলে খবর আছে, ‍বিএনপির উদ্দেশে কাদের

অশান্তি করলে খবর আছে, ‍বিএনপির উদ্দেশে কাদের


বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দিনক্ষণ দিয়ে আন্দোলন হয় না, শান্তির নামে অশান্তি করলে খবর আছে। তিনি বলেন, ২৮ তারিখে আওয়ামী লীগও মাঠে থাকবে। কোনো সন্ত্রাস করলে সহ্য করা হবে না। অনেক সহ্য করেছি, ধৈয্যের একটা সীমা আছে। বিএনপি দেশের গণতন্ত্র ধ্বংস করার জন্য লড়াই করছে।

মঙ্গলবার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি। বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগে বলছে ঈদের পরে আন্দোলন করবে এখন বলে অক্টোবরে আন্দোলন করবে। অক্টোবর তো মাস শেষ। আরও কত অক্টোবর আসবে-যাবে, তখন দেখা যাবে কারা থাকে। আওয়ামী লীগ রাজপথে আন্দোলন সংগ্রাম করে এতদূর এসেছে।

তিনি বলেন, বিএনপি হলো গণতন্ত্র ধ্বংস করা দল। দেশের গণতন্ত্রকে তারাই ধ্বংস করেছে। প্রহসনের নির্বাচনের নামে ভুয়া ভোটার লিস্ট তৈরি করেছে বিএনপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, শাজাহান খানসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।









মন্তব্য