ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৯-২১ ১৭:১২:৪৫




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৯-২১ ১৭:১২:৪৫




  • রাজনীতি
  • অ্যালেন-বাউসকে ফেরালেন মোস্তাফিজ.

অ্যালেন-বাউসকে ফেরালেন মোস্তাফিজ

অ্যালেন-বাউসকে ফেরালেন মোস্তাফিজ


স্পোর্টস ডেস্ক: দুই ঘণ্টারও বেশি সময় পর আবারও শুরু হয়েছে খেলা। ব্যাটিংয়ে নেমে আগের মতোই স্বস্তি পাচ্ছে না নিউজিল্যান্ড।

নড়বড়ে থাকার কারণে হারালো প্রথম উইকেট। মোস্তাফিজুর রহমানের বলে দুর্দান্ত এক ক্যাচ নিয়ে ফিন অ্যালেনকে সাজঘরে পাঠিয়েছেন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। নবম ওভারে ফের আঘাত হানেন মোস্তাফিজ। এবার তার শিকার চ্যাড বাউস। দ্রুত উইকেট হারিয়ে আরও চাপে পড়ে গেছে সফরকারীরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিউইদের ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯ রান। উইল ইয়াং ৫ ও হেনরি নিকোলস ১ রান।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। কিন্তু ৪ ওভার ৩ বল হওয়ার পর ম্যাচ বন্ধ হয়। বৃষ্টি আসার আগপর্যন্ত কিউই ওপেনারদের ভালোই চাপে রেখেছিলেন দুই পেসার তানজিম হাসান সাকিব ও মোস্তাফিজুর রহমান। কোনো উইকেট না পেলেও কেবল ৯ রান খরচ করেছে টাইগাররা। বৃষ্টির থামার পর খেলা কমে দাঁড়ায় ৪২ ওভারে।  

ইনিংসের সপ্তম ওভারের প্রথম বলে অ্যালেনকে শিকার করেন মোস্তাফিজ। সোহানের হাতে ক্যাচ দেওয়ার আগে ২০ বলে ১ চারে ৯ রান অ্যালেন। এরপর নবম ওভারের দ্বিতীয় বলে আবারও হানা দেন মোস্তাফিজ। তার লেংথ ডেলিভারিতে খোঁচা মেরে সোহানকে ক্যাচ ১ রান করা বাউস।









মন্তব্য