ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-১৬ ১৭:০৫:৫৬




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-১৬ ১৭:০৫:৫৬




  • রাজনীতি
  • পিটার হাসকে পেলে জবাই করে মানুষকে খাওয়াইতাম: আ.লীগ নেতা.

পিটার হাসকে পেলে জবাই করে মানুষকে খাওয়াইতাম: আ.লীগ নেতা

পিটার হাসকে পেলে জবাই করে মানুষকে খাওয়াইতাম: আ.লীগ নেতা


আপনারা জানেন, বাংলাদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। কী একটা পাতি হাঁস আসছে, পিটার হাস, বদমাইশ। সে বিএনপির হয়ে যে অসভ্য কাজকারবারগুলো বাংলাদেশে করছে। তাকে পেলে জবাই করে মানুষকে খাওয়াইতাম। কথাগুলো বলছিলেন কক্সবাজারের মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম।

৬ নভেম্বর কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদুল আলম। সেই বক্তব্যের ২৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ বুধবার (১৫ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বক্তব্যটি সম্পর্কে জানতে চাইলে ফরিদুল আলম মুঠোফোনে বলেন, এটা হচ্ছে ষড়যন্ত্রের একটি অংশ। আমি এভাবে কিছু বলিনি। আমার বক্তব্যকে এডিট করে চালানো হয়েছে। আর আমি ওনাকে (পিটার হাস) কেন হত্যার হুমকি দিব। আমি একজন গ্রামের ছেলে। আমি রাজনীতি করি। অন্যকে হুমকি বা কটাক্ষ করার কোনো প্রয়োজন আমার নেই। 

৬ নভেম্বর ওই কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। প্রধান বক্তা ছিলেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফসহ অনেকে।

বিষয়টি নিয়ে মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফ বলেন, আমরা ওইদিন একটা কর্মীসভা করছিলাম। আমিও ওখানে ছিলাম। তার বক্তব্যে কী বলেছে আমি সেটি লক্ষ্য করিনি। পরে বিভিন্ন মাধ্যমে বিষয়টি জেনেছি। ৩/৪ দিন পর একটা মিটিং করে সবাইকে এধরণের বক্তব্য দেওয়া থেকে বিরত থাকতে সবাইকে আহ্বান করা হবে।









মন্তব্য