ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২২-১২-০৬ ১৬:০০:০০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২২-১২-০৬ ১৬:০০:০০




  • রাজনীতি
  • আমার কার্যালয়ে ঢুকতে দেয়া হয়নি: মির্জা ফখরুল.

আমার কার্যালয়ে ঢুকতে দেয়া হয়নি: মির্জা ফখরুল

আমার কার্যালয়ে ঢুকতে দেয়া হয়নি: মির্জা ফখরুল


ডেইলি বাংলা টাইমস: 
রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের বিষয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘একটা ভয়াবহ, ভীতিকর ও উদ্বেগজনক পরিস্থিতির সৃষ্টি করেছে, যা কোনোভাবেই কাম্য নয়। আমরা আশা করতে পারি না, একটি রাজনৈতিক দলের কার্যালয়ের সামনে এ রকম পরিস্থিতির সৃষ্টি করতে পারে।’

আজ বুধবার বিকেল ৫টার দিকে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে ফুটপাতে বসে দলটির মহাসচিব সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে সেখান থেকে পুলিশ প্রত্যাহারের দাবি জানান। মির্জা ফখরুল বলেন, অন্যথায় সব দায়দায়িত্ব সরকারের ওপর বর্তাবে।

এই পরিস্থিতিতে ১০ ডিসেম্বরের সমাবেশ কি করা সম্ভব—এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করেই তো এগুলো হচ্ছে। তারা সমাবেশকে নষ্ট করার চেষ্টা করছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, ‘আমাকে আমার কার্যালয়ে ঢুকতে দেওয়া হচ্ছে না। অথচ পুলিশ, বোম ডিসপোজাল ইউনিটের লোকজন ঢুকছে, বের হচ্ছে। আমরা সন্দেহ করছি, তারা ভেতরে বোমা জাতীয় কিছু রেখে এর দায় আমাদের ওপর চাপাবে।’

বিএনপি কার্যালয়ের সামনে বসে পড়লেন ফখরুল, আটক এ্যানি ও শিমুল বিশ্বাস নয়াপল্টনে দলের কার্যালয়ের সামনে বসে পড়েছেন দলটির মহাসচিব মির্জা আজ বেলা সাড়ে ৪টার দিক থেকে এখন পর্যন্ত কয়েক দফায় বিএনপির কার্যালয়ের ভেতরে থেকে ৫০-৬০ জনকে ধরে নিয়ে গেছে পুলিশ। তারা সন্ধ্যার দিকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের প্রচারের জন্য থাকা দুটি ট্রাকও নিয়ে যায়।









মন্তব্য