ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০১-০৫ ১৯:১৫:১২




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০১-০৫ ১৯:১৫:১২




  • জাতীয়
  • ডামি নির্বাচনের প্রতিবাদে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল.

ডামি নির্বাচনের প্রতিবাদে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

ডামি নির্বাচনের প্রতিবাদে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল


'ডামি নির্বাচন বর্জনের দাবিতে' বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে লাঠি মিছিল করেছেন দলটির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।শুক্রবার সকালে রাজধানীর কাওরান বাজার এলাকায় মিছিল করেন তারা। এসময় নেতাকর্মীরা অবৈধ নির্বাচন মানি না মানবো না, ডামি নির্বাচন মানি না মানবো না, একতরফা নির্বাচন মানি না মানবো না সহ বিভিন্ন স্লোগানে কাওরান বাজার এলাকা প্রকম্পিত করেন। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজকে দেশে দুটি ধারা বিদ্যমান। একটি হচ্ছে সত্য ও ন্যায়ের পক্ষে, মানুষের ভোটাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতার পক্ষে। আরেকটি হচ্ছে টাকা পাচার ও লুটেরাদের পক্ষে, মানুষের অধিকার হরণের পক্ষে। আমরা যারা ন্যায়ের পক্ষে আছি তাদের বিজয় অবশ্যম্ভাবী।

তিনি বলেন, অবৈধ নির্বাচন জনগণ মেনে নেবে না। লুটেরাদের নির্বাচন জনগণ মেনে নেবে না। এজন্য বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে অবৈধ নির্বাচন বর্জনের আহ্বান জানাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী, তাতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, ছাত্রদলের সাবেক সহ সভাপতি আহসান উদ্দিন খান শিপন, আব্দুল হালিম খোকন, তারেকুজ্জামান তারেক, রফিকুল ইসলাম রফিক, এজমল হোসেন পাইলট, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আরা উর্মি, যুবদলের সাহিত্য ও প্রকাশনা বিয়ষক সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক জসিম শিকদার রানা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, ছাত্রদল উত্তরের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ হামিদ নিরব, মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।









মন্তব্য