ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-৩১ ০১:১৪:৩০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-৩১ ০১:১৪:৩০




  • সারা দেশ
  • সীমান্তের ওপার থেকে ছোড়া গুলিতে বাংলাদেশি যুবক নিহত.

সীমান্তের ওপার থেকে ছোড়া গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সীমান্তের ওপার থেকে ছোড়া গুলিতে বাংলাদেশি যুবক নিহত


সিলেটের গোয়াইনঘাট সীমান্তে কাঁটাতারের ওপার থেকে ছোড়া গুলিতে কাওছার আহমদ নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, কাওছার ভারতীয় খাসিয়াদের ছোড়া গুলিতে নিহত হয়েছেন।


জানা যায়, কাওছার চোরাচালান ব্যবসার সঙ্গে জড়িত। শুক্রবার বিকেলে চোরাইপথে প্রতিবেশী দেশ থেকে চিনি আনার জন্য বিছনাকান্দি সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করেন কাওছার। এ সময় ভারতের একটি বাগানের পাহারাদার তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই কাওছারের মৃত্যু হয়। পরে তার সঙ্গে থাকা অপর যুবক মোটরসাইকেলযোগে কাওছারের মরদেহ বাড়িতে নিয়ে আসেন।


সীমান্তে যুবক নিহতের বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, বিছনাকান্দি সীমান্তে কাওছার নামে এক যুবকের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবর আমরা পেয়েছি। তবে ওই যুবক কীভাবে মারা গেছেন তা এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য আজ শনিবার (৩০ ডিসেম্বর) সকালে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও আমাদের আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


উল্লেখ্য, গত এক বছর ধরে সিলেটের জৈন্তাপুর, জকিগঞ্জ, কানাইঘাট, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার ভারতীয় সীমান্তের শতাধিক স্থান থেকে অবৈধভাবে দেশে প্রবেশ করছে চিনি। অবৈধ পথে আসা এসব চিনিতেই এখন ছেয়ে গেছে সিলেটের বাজার।









মন্তব্য