ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৭-২৬ ০০:২২:০৮




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৭-২৬ ০০:২২:০৮




  • রাজনীতি
  • অপহৃত বিএনপি নেতা কবির আহমেদের শারীরিক অবস্থার অবনতি :এভারকেয়ারে স্থানান্তর.

অপহৃত বিএনপি নেতা কবির আহমেদের শারীরিক অবস্থার অবনতি :এভারকেয়ারে স্থানান্তর

অপহৃত বিএনপি নেতা কবির আহমেদের শারীরিক অবস্থার অবনতি :এভারকেয়ারে স্থানান্তর


 সাদা পোশাকধারীদের হাতে অপহৃত ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র সদস্য ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের একান্ত সচিব আবদুল রহমান সানির ভাই কবির আহমেদ ভূঁইয়া মারাত্মক নির্যাতনের শিকার হন। বর্তমানের তার  শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাদা পোশাকের কিছু ব্যক্তি তুলে নেয়ার পর গতকাল ভোররাতে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় তাকে উত্তরা ১৩ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের একটি বাসার সামনে কে বা কারা ফেলে রেখে যায় পরে তাকে উদ্ধার করে শারীরিক অবস্থা ভালো না থাকায় কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে  ভর্তি করা হয়। দুপুরে কবির আহমেদ বুকে প্রচন্ড ব্যথা অনুভব করেন। এর পরপরই বিএনপির ভাইস চেয়ারম্যান ড. জেড এম জাহিদ এর আওতাধীন চিকিৎসা বোর্ড বিভিন্ন পরীক্ষার নিরীক্ষা সম্পন্ন করে দ্রুত উন্নত চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করেন।

কবির আহমেদ ভূঁইয়ার পরিবারের পক্ষ থেকে তার দ্রুত আরোগ্যের জন্য সকলের নিকট দোয়ার আহবান করা হয়েছে।

উল্লেখ্য গত ২০ জুলাই বিএনপি নেতা কবির আহমেদকে তার এক কর্মীসহ উত্তরার বিনস এন্ড এরোমা রেস্টুরেন্ট থেকে সাদা পোশাকধারী পুলিশ তাকে তুলে নিয়ে যায়। পরে দীর্ঘ ১৬ ঘন্টা নির্যাতন শেষে চোখ বাধা অবস্থায় ফেলে রেখে চলে যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়েছিল।









মন্তব্য