ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৬-১৫ ১৭:১০:০৯




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৬-১৫ ১৭:১০:০৯




  • রাজনীতি
  • আ’লীগ হামলা করে আবার আমাদের নামেই মামলা দেয় : মির্জা ফখরুল.

আ’লীগ হামলা করে আবার আমাদের নামেই মামলা দেয় : মির্জা ফখরুল

আ’লীগ হামলা করে আবার আমাদের নামেই মামলা দেয় : মির্জা ফখরুল


ডেইলি বাংলা টাইমস: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের কাজই হচ্ছে সংঘাত সৃষ্টি করা। তারা বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে আবার উল্টো মামলাও দেয়।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, ‘গতকাল চট্টগামে তারুণ্যের সমাবেশে আসা ও যাওয়ার সময় যুবদল নেতাকর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। আবার আমাদের কয়েকজন নেতাকে আটক করে পুলিশ। কি একটা অবস্থা! আমাদের ওপর হামলা করে আবার আমাদের নামেই মামলা করে।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগের কাজই হচ্ছে সংঘাত সৃষ্টি করা, সংঘাত সৃষ্টি করে আমাদের নামে মামলা দিবে। আমাদের নেতাকর্মীদের আটক ও গ্রেফতার করে দমনের লক্ষ্য এই সরকারের।’

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, ‘পুরনো মামলাগুলো আবার চালু করা হচ্ছে, তড়িঘড়ি করে মামলার রায়গুলো দিতে চেষ্টা করে যাচ্ছে সরকার। এ সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে, বিএনপি মাঠে নামতে না দেয়া, মাঠছাড়া করা। আগের মতো একতরফা নির্বাচন করে ক্ষমতা থেকে যাওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সরকার।’ বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নরসিংদীর বাড়িতে সন্ত্রাসী হামলা, আগুন দেয়ার তীব্র নিন্দা জানান মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ।










মন্তব্য