ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৫-১২ ১২:৩০:৪৪




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৫-১২ ১২:৩০:৪৪




  • খেলা
  • দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ.

দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


ডেইলি বাংলা টাইমস: তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি পণ্ড হয় বৃষ্টির কারণে। তাই আজ শুক্রবার (১২ মে) দ্বিতীয় ম্যাচেই লিড নেওয়ার লক্ষ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে এ ম্যাচেও রয়েছে বৃষ্টির শঙ্কা। বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। 


প্রথম ওয়ানডেতে আগে ব্যাট করে ৯ উইকেটে ২৪৬ রান করে টাইগাররা। এই স্কোর সন্তোষজনক না হলেও বৃষ্টি খেলার বন্ধ হওয়ার আগে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল বাংলাদেশের হাতে। ১৬ দশমিক ৩ ওভারে ৬৫ রানের বিনিময়ে আয়ারল্যান্ডের ৩ উইকেট শিকার করেছিলো টাইগাররা। প্রশ্ন উঠেছে, বৃষ্টির পূর্বাভাস থাকার পরও কেন স্পিনারদের দিয়ে দ্রুত ২০ ওভার পর্যন্ত বোলিং সম্পন্ন করেননি অধিনায়ক তামিম ইকবাল। অন্তত ২০ ওভার খেলা হলে বৃষ্টি আইনে ম্যাচের ফল আসতে পারতো। বিশেষ করে প্রশ্ন উঠেছে, কেন সাকিব আল হাসানকে আক্রমণে আনা হয়নি।


দ্বিতীয় ওয়ানডের জন্য অনুশীলনে ব্যাটিং নিয়ে আলাদা কাজ করেছে কোচিং প্যানেল। টাইগার স্পিনার তাইজুল বলছেন, বৈরি কন্ডিশন হলেও পেসারদের পাশাপাশি ম্যাচ জয়ে বিশেষ অবদান রাখতে চান তারাও। 


আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে নামার ইঙ্গিত মিলেছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। ফলে দলে পাঁচ ব্যাটারের পাশাপাশি দুই অলরাউন্ডার, এক স্পিনার ও তিন পেসার দেখা যাবে।



বাংলাদেশের সম্ভাব্য একাদশ

 

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।









মন্তব্য