ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৪-১৪ ০১:০৯:০০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০৪-১৪ ০১:০৯:০০




নবাবপুরে গোডাউনের আগুন

নবাবপুরে গোডাউনের আগুন


ডেইলি বাংলা টাইমস: পুরান ঢাকার নবাবপুর মার্কেটের ডিসেন্ট বেকারির পাশে ডিসেন্ট বেকারির পাশে ৭০/এ লুৎফর রহমান লেনে একটি গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ১১ টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনার কথা জানায় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর। এর আগে রাত ১০ টা ৮মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে একে একে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয় ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট।


এছাড়া আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে বাংলাদেশ সেনাবাহিনী। প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় রাত ১১টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।


ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা শাজাহান সিকদার জানান, পুরান ঢাকার নবাবপুরে একটি টিনশেড গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত ১০টা ৮ মিনিটের দিকে আগুনের খবর পেয়ে প্রথমে ঘটনাস্থলে পাঠানো হয় ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। পরে আরও ৪টি ইউনিট সেখানে যোগ দেয়।


অবশেষে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সম্মিলিত চেষ্টায় রাত ১১টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেননি তিনি।









মন্তব্য