ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০২-১৮ ১৮:৪৯:০১




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০২-১৮ ১৮:৪৯:০১




  • রাজনীতি
  • গণআন্দোলনে দিশেহারা সরকার নেতাকর্মীদের যেকোনো উপায়ে আটক রাখতে মরিয়া: ফখরুল.

গণআন্দোলনে দিশেহারা সরকার নেতাকর্মীদের যেকোনো উপায়ে আটক রাখতে মরিয়া: ফখরুল

গণআন্দোলনে দিশেহারা সরকার নেতাকর্মীদের যেকোনো উপায়ে আটক রাখতে মরিয়া: ফখরুল


ডেইলি বাংলা টাইমস : সরকার গণআন্দোলনে দিশেহারা হয়ে আন্দোলনের নেতাকর্মীদের যেকোনো উপায়ে আটক রাখতে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি একথা বলেন।

দলের সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবৃতিতে ফখরুল ইসলাম অভিযোগ করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু গতকাল জামিনে মুক্তি পাওয়ার পর কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার ফটক থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আবার গ্রেপ্তার করে রমনা থানায় নিয়ে যায়। শারীরিকভাবে ভীষণ অসুস্থ মীর সরাফত আলী সপুকে রমনা থানা থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ভালোভাবে চিকিৎসা না দিয়ে তড়িঘড়ি করে থানায় নিয়ে যাওয়া হয়।

সব মামলায় জামিন পেয়ে মীর সরাফত আলী সপু মুক্তি পাওয়ার পর জেলগেট থেকে আবারও তাকে গ্রেপ্তার সরকারের ফ্যাসিবাদী আচরণের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেন তিনি।

জেলগেট থেকে পুনরায় গ্রেপ্তার এবং অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়া হলেও সুচিকিৎসা না দিয়ে তড়িঘড়ি করে আবার থানায় নেয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে মীর সরাফত আলী সপুর সুচিকিৎসা নিশ্চিত করতে হাসপাতালে চিকিৎসা দেয়ারও জোর দাবি জানান মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব অবিলম্বে মীর সরাফত আলী সপুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।









মন্তব্য