ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০১-০৭ ১৬:০০:০০




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-০১-০৭ ১৬:০০:০০




  • রাজনীতি
  • সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর.

সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর

সরকার পক্ষের কেউ রক্ষা পাবে না: গয়েশ্বর


ডেইলি বাংলা টাইমস:

সরকারপক্ষের কেউ রক্ষা পাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
রোববার (৮ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জুবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে 'জিয়া মঞ্চ' এ মানববন্ধন আয়োজন করে।
আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না। এরপর থেকে আর মানববন্ধন হবে না, দানব বন্ধন হবে।’

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘বাংলাদেশে তারেক রহমানের কোনো সম্পত্তি আছে, ইতোপূর্বে তা শুনি নাই। আদেশের পর তা প্রথম শুনলাম। আর এসব আদেশ সরকারের নির্দেশেই দেওয়া হচ্ছে। এই সরকারের পতন ছাড়া এই সমস্ত অবৈধ আদেশ বিচারকরা চলমান রাখবে।’
আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেনে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জিয়া মঞ্চের দফতর সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।









মন্তব্য