ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০৩-০৩ ১৯:৫৩:২৭




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৪-০৩-০৩ ১৯:৫৩:২৭




  • জাতীয়
  • গুলশা‌নে ছাদ থেকে পড়ে স্পেন দূতাবাস কর্মকর্তার মৃত্যু.

গুলশা‌নে ছাদ থেকে পড়ে স্পেন দূতাবাস কর্মকর্তার মৃত্যু

গুলশা‌নে ছাদ থেকে পড়ে স্পেন দূতাবাস কর্মকর্তার মৃত্যু


গুলশা‌ন পিংক সি‌টির পেছ‌নের এক‌টি ভবনের ছাদ থে‌কে প‌ড়ে স্পেন দূতাবা‌সের কর্মকর্তা ঈসমাইল গিল সেরানোর মৃত্যু হ‌য়ে‌ছে। ওই ব্যক্তি ছাদ থে‌কে লা‌ফি‌য়ে প‌ড়ে আত্মহত্যা ক‌রে‌ছেন বলে প্রাথ‌মিকভা‌বে পু‌লিশ ধারণা কর‌ছে।

রোববার বিকেল তিনটায়‌ গুলশান-২ এর ১০৩ নম্বর রো‌ডের দ‌ক্ষিণ আয়ন বাসার ছয় তলা থে‌কে তি‌নি লাফ দেন। তি‌নি ঢাকাস্থ স্পেন দূতাবা‌সে কর্মরত ছি‌লেন।

 

পু‌লিশ জানান, এই ভবন‌টি‌তে গত ছয়-সাত মাস ধ‌রে তি‌নি ভাড়া ছি‌লেন। কিন্তু গত চার-পাঁচ দিন ধ‌রে তি‌নি অস্বাভা‌বিক আচরণ ক‌রে আস‌ছি‌লেন। রাস্তার মানুষকে মারধর ও ফোন ছি‌নি‌য়ে নেয়ার ম‌তোও ঘটনা ঘ‌টি‌য়ে‌ছেন তি‌নি।


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আজ বিকেলের দিকে গুলশান অ্যাভিনিউয়ের পিংক সিটির বিপরীতে একটি ভবনের ছাদ থেকে পড়ে স্পেনের এক নাগরিকের মৃত্যু হয়েছে। একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। লোকটি মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলেও ধারণা করছে পুলিশ।


ওসি আরও জানান, লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হবে। এরপর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বাসার কেয়ার‌টেকার জানান, এই সব ঘটনায় শ‌নিবার তাকে গুলশান থানা পু‌লিশ নি‌য়ে যান এবং ছে‌ড়ে দেন। প‌রে রোববার দুপু‌রের দি‌কে ছাদের তালা ভে‌ঙে সেখা‌ন থে‌কে লাফ দেন তি‌নি। প‌রে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পু‌লিশ মরদেহের সুরতহাল শেষে সোহরাওয়ার্দী মে‌ডিকেল কলেজ হাসপাতাল মর্গে পা‌ঠিয়েছে।


এদিকে, স্প‌্যা‌নিশ দূতাবাসের কর্মকর্তারা ঘটনাস্থ‌ল প‌রিদর্শন করেছেন।









মন্তব্য