ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-২৮ ০০:৩০:১২




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১২-২৮ ০০:৩০:১২




  • রাজনীতি
  • রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণ: মোহাম্মদপুরে গ্রেফতার ২.

রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণ: মোহাম্মদপুরে গ্রেফতার ২

রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণ: মোহাম্মদপুরে গ্রেফতার ২


নির্বাচন বর্জন করে অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরিতে ঢাকা মহানগর বিএনপির নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছে। এসময় মোহাম্মদপুরে লিফলেট বিতরণকালে ৪ জনকে গ্রেফতারের অভিযোগ করে বিএনপি। পরে ২ জনকে ছেড়ে দেয়া হয়।

ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর বিআরটিসি বাসস্ট্যান্ডের সামনে থেকে তিন রাস্তার মোড় এলাকায় দলীয় কর্মসূচি লিফলেট বিতরণকালে ৩৩ নং ওয়ার্ড বিএনপির ৪ জন কর্মী গ্রেফতার হয় বলে বিএনপি দাবি করেছে। গ্রেফতারকৃতরা হলেন ৩৩ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান ( ছোট মান্নান)। পরে বাকী ২ জনকে ছেড়ে দেয়া হয়। সকালে মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক এম এস আহমাদ আলীর নেতৃত্বে লিফলেট বিতরণকালে আরও অংশ নেন ৩৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অপু, সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর, কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম কবিরসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে থানা বিএনপির আহবায়ক মনির হোসেন ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, যুগ্ম আহবায়ক মোঃ আসলাম হোসেন ও মোঃ জালালের নেতৃত্বে বিমানবন্দর থানা এলাকায় ভোট বর্জনে লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা। এসময় তারা সকলের কাছে ভোট বর্জনের আহবান জানান।

পল্লবী ও রুপনগর থানা বিএনপিও অঙ্গসংগঠনের উদ্যোগে লিফলেট বিতরণে নেতৃত্ব দেন রুপনগর থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল আউয়াল, পল্লবী থানা বিএনপির সাবেক সহসভাপতি মোঃ বশির উদ্দিন, পল্লবী থানা যুবদলের সাবেক সভাপতি রাজিব হোসেন পিন্টু, রুপনগর থানা যুবদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর কবির জন ও সাধারণ সম্পাদক মামুন সহ প্রমুখ নেতৃবৃন্দ।









মন্তব্য