ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-২৪ ২০:০৮:২১




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-২৪ ২০:০৮:২১




  • সারা দেশ
  • বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় বাসে আগুন.

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় বাসে আগুন

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় বাসে আগুন


বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের ধলেশ্বরী টোল প্লাজায় যান্ত্রিক ত্রুটির কারণে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।আজ শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে ওই ধলেশ্বরী টোল প্লাজার মুন্সীগঞ্জ প্রান্তে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় তিনজন আহত হয়েছেন। তাদের মধ্যে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিল। দুপুর সোয়া ১২টার দিকে ধলেশ্বরী টোল প্লাজার সাত নম্বর লেনে আকস্মিক বাসটিতে আগুন ধরে যায়। সেই সময় বাসের আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে এবং জায়গাটি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। তখন বাসের যাত্রীরা দ্রুত নেমে পড়েন। খবর পেয়ে দ্রুত সিরাজদিখান ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। 

সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান বলেন, 'ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।'

মুন্সীগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী দেওয়ান আবুল কাশেম মোহাম্মদ নাহিন রেজা জানান, এ ঘটনায় তিনজন দগ্ধ হয়েছেস। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। আগুনে দুইটি পিটিজেড ক্যামেরা, একটি বুলেট ক্যামেরা, তিনটি লেন ক্যামেরা নষ্টসহ ৪০ ভাগ সিস্টেম নষ্ট হয়েছে। ছয় ও সাত নম্বর লেন ক্ষতিগ্রস্থ হয়েছে।









মন্তব্য