ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-১২ ২৩:০৯:৫৮




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-১২ ২৩:০৯:৫৮




তেজগাঁওয়ে বাসে আগুন

তেজগাঁওয়ে বাসে আগুন


রাজধানীর তেজগাঁওয়ের নাবিস্কো এলাকায় শ্যামল বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নির্বাপণে কাজ করছে। রোববার রাত ৮টা ২০ মিনিটে এই আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাত ৮টা ২০ মিনিটের দিকে তেজগাঁওয়ের নাবিস্কো এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়। খবর পাওয়ার ২ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। পুলিশি প্রহরায় তেজগাঁও ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভানোর কাজ করছে।

এ ঘটনায় হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে আজ দুপুরে মিরপুর-১০ নম্বর গোলচত্বরে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, যাত্রীবেশে ওঠা কয়েকজন দুর্বৃত্ত বাসটিতে আগুন দিয়ে নেমে যায়।

এ নিয়ে শনিবার রাত থেকে রাজধানীতে ৯টি বাসে আগুনে দেওয়ার ঘটনা ঘটলো। এর আগে রাজধানীর কাফরুল, আরামবাগ, গাবতলী, গুলিস্তান, আগারগাঁও, যাত্রাবাড়ী এবং শেরেবাংলা নগরে পঙ্গু হাসপাতালের সামনে ৭টি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।


এর মধ্যে শনিবার রাতে যাত্রাবাড়ীর বাসে অগ্নিকাণ্ডের এক যাত্রী দগ্ধ হয়েছেন। তিনি শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।










মন্তব্য