ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-০৮ ১৭:৪১:২২




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১১-০৮ ১৭:৪১:২২




  • আইন-আদালত
  • অবরোধে চিনির ট্রাকে আগুন, যুবলীগ নেতা কারাগারে.

অবরোধে চিনির ট্রাকে আগুন, যুবলীগ নেতা কারাগারে

অবরোধে চিনির ট্রাকে আগুন, যুবলীগ নেতা কারাগারে


ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিনি বোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় গ্রেপ্তার যুবলীগ নেতা নুরুল উদ্দিন টিপুকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তারের পর গতকাল সোমবার সন্ধ্যায় তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার নুরুল উদ্দিন টিপু ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ও সদর উপজেলা যুবলীগের সদস্য। পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলে বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা অবরোধে গত ২ নভেম্বর ভোরে অজ্ঞাতপরিচয় ১৫-২০ জন রাস্তায় গাছ ফেলে যানবাহন চলাচলে বাধা দেয়। পরে তাঁদের হাতে থাকা লাঠিসোঁটা দিয়ে যানবাহন ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় দুর্বৃত্তরা ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির চিনি বোঝাই ট্রাকে আগুন দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই দিন ট্রাকমালিক ও ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির মালিক উজ্জ্বল বৈদ্য বাদী হয়ে ফেনী মডেল থানায় ১৫-২০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা করেন।

ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবছার আপন বলেন, টিপু উপজেলা যুবলীগের সদস্য ও ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতির দায়িত্ব পালন করেছেন। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সত্যতা পেলে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. হায়াত উল্যাহ আজকের পত্রিকাকে বলেন, গ্রেপ্তার টিপুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।









মন্তব্য