ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২২ ০০:১৪:৪৮




ডেইলি বাংলা টাইমস :


প্রকাশিত : ২০২৩-১০-২২ ০০:১৪:৪৮




  • জাতীয়
  • রাজনীতির অশুভ শক্তিকে বধ করতে হবে: ওবায়দুল কাদের.

রাজনীতির অশুভ শক্তিকে বধ করতে হবে: ওবায়দুল কাদের

রাজনীতির অশুভ শক্তিকে বধ করতে হবে: ওবায়দুল কাদের


বিএনপিকে রাজনীতির অশুভ শক্তি আখ্যায়িত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি মহল অস্থিরতা ও সন্ত্রাসের ডাক দিচ্ছে। মহাযাত্রার নামে মহারণ শুরু করছে। এ অপশক্তিকে বধ করতে হবে। শনিবার বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আগের অশুভ শক্তিগুলো হিন্দুদের কষ্ট দিয়েছে। তারা এখন অবরোধের ডাক দিচ্ছে, মানুষ আতঙ্কে। এ অবরোধ কেমন তা জনগণ ২০১৪ সালে দেখেছে। তবে এবার শান্তিপূর্ণ দুর্গাপূজা সম্পন্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে মনিটর করছেন। তিনি ছাড়া আর কেউ সংখ্যালঘুদের আপনজন নেই। আমরা আপনাদের পাশে আছি, ছিলাম, থাকব।

তিনি বলেন, আমরা সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চাই। অথচ একটা দল তার কর্মীদের মিথ্যা আশ্বাস দিচ্ছে– মাত্র কযেকটা দিন, আর অপেক্ষা করতে হবে না। কর্মীরা যখন দেখবে ২৮ অক্টোবরের পরিণতি ১০ ডিসেম্বরের মতো অশ্বডিম্ব, তখন নেতাদের কাঠগড়ায় দাঁড় করাবে তারা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ২৮ অক্টোবর আমরাও মহাযাত্রা করব। চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেলের মহাযাত্রা হবে। আর বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে নামবে জনতার ঢল। বিএনপিকে প্রশ্ন রেখে তিনি আরও বলেন, ক’দিন সময় দেবেন? বলে দিচ্ছি, আমাদের হাতে কিন্তু সময় নেই। ৪ তারিখে ঢাকায় স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ হবে। মেট্রোরেল উদ্বোধনে দাওয়াত দিচ্ছি। কোনো মেগা প্রকল্প তো করেননি, চুরি করেছেন। সম্পদ লুট করে পাচার করেছেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জেএল ভৌমিক, মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি মনীন্দ্র কুমার নাথ প্রমুখ উপস্থিত ছিলেন।









মন্তব্য